কেন্দ্রীয় কার্যালয়

৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা- ১০০০

ফোন

০২-৫৫৭১৪১

ইমেইল

iajbd.2016@gmail.com

কেন্দ্রীয় কার্যালয়

৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা- ১০০০

ফোন

০২-৫৫৭১৪১

ইমেইল

iajbd.2016@gmail.com

ভ্যাকসিন আমদানির নামে শতকোটি টাকা লোপাটের পাঁয়তারা চলছে

করোনা সংকটের শুরু থেকেই সরকার সময়োপযোগী সিদ্ধান্ত নিতে ব্যর্থ হয়েছে এবং এই সংকটকে পুঁজি করে চিকিৎসা খাতে কোটি কোটি টাকা দুর্নীতি করেছে। তারই ধারাবাহিকতায় এখন ভ্যাকসিন আমদানির সুযোগে শতকোটি টাকা লোপাটের পাঁয়তারা করছে।

আজ ১৭ জানুয়ারী (রবিবার) এক যুক্ত বিবৃতিতে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন উপর্যুক্ত কথাগুলো বলেন।
নেতৃদ্বয় আরো বলেন, করোনার ভ্যাকসিন আমদানি এবং বিতরণ অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। তারপরও সরকারের গুরুত্বপূর্ণ মহল থেকে এ বিষয়ে স্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যায়নি। ভ্যাকসিন নিয়ে দেশের জনগণের মধ্যে এক অজানা উৎকণ্ঠা বিরাজ করছে। তাই সরকারকেই এবিষয়ে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

তারা বিবৃতিতে আরও বলেন, গতকাল অনুষ্ঠিত দেশের গুরুত্বপূর্ণ পৌরনির্বাচন গুলিতে ইভিএমের ডিজিটাল চুরির বিষয়টি স্পষ্ট হয়েছে। তাই দেশের সকল নির্বাচনগুলিকে সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য দলীয় মদদপুষ্ট নির্বাচন কমিশনের পরিবর্তনের কোনো বিকল্প নেই।

নেতৃবৃন্দ রাঙ্গামাটি পৌরসভা নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী ইসলামী যুব আন্দোলনের রাঙ্গামাটি জেলা সভাপতি মুহাম্মাদ ইসমাঈল হোসেনের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top

সদস্য হতে ফরমটি পূরণ করুন


ইসলামী যুব আন্দোলন-এ যোগদান করতে চাইলে এই ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন।

প্রশ্ন করুন…

ইসলামী যুব আন্দোলন সম্পর্কে যদি আপনার কোনো প্রশ্ন থাকে, তাহলে আমাদেরকে জানাতে পারেন।

যোগাযোগ তথ্য

সদস্য ডাটা এন্ট্রি

শাখা কর্তৃক নবাগত সদস্যদের নিন্মোক্ত ফরমের মাধ্যমে পূরণ করে পাঠাতে হবে

বর্তমান ঠিকানা
স্থায়ী ঠিকানা