কেন্দ্রীয় কার্যালয়

৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা- ১০০০

ফোন

০২-৫৫৭১৪১

ইমেইল

iajbd.2016@gmail.com

কেন্দ্রীয় কার্যালয়

৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা- ১০০০

ফোন

০২-৫৫৭১৪১

ইমেইল

iajbd.2016@gmail.com

কেন্দ্রীয় কর্ম পরিষদের বৈঠক

ইসলাম ও দেশবিরোধী সকল চক্রান্ত রুখে দেয়া হবে

পহেলা বৈশাখের নামে হিন্দুয়ানী অবৈজ্ঞানিক সংস্কৃতি আমদানি করে এদেশের আবহমান কালের সভ্যতা সংস্কৃতি নষ্ট করার আন্তর্জাতিক ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না। ইসলাম ও দেশবিরোধী সকল চক্রান্ত রুখে দেয়া হবে। ইসলাম এসে গোটা পৃথিবীর মানুষ ও মানবতাকে বর্বরতা থেকে মুক্তি দিয়েছিল। ইসলাম পরীক্ষিত আদর্শ। তাই এদেশে ইসলাম প্রতিষ্ঠা করে জাতিকে মুক্তি দিতে হবে। তিনি আরো বলেন, পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে সারা দেশে ইসলামের যে জাগরণ তৈরি হয়েছে, অচিরেই তা বিপ্লবে পরিণত হবে ইনশাআল্লাহ।

শুক্রবার (১৯ এপ্রিল) বাদ জুমা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কর্ম পরিষদের বৈঠকে সেক্রেটারি জেনারেল মুফতী মানসুর আহমদ সাকীর সঞ্চালনায় সভাপতির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন উপর্যুক্ত কথাগুলো বলেন।

মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন বলেন, একটি চক্র দেশে বিভিন্ন সময় ইসলাম, দেশ ও পরিবেশবিরোধী এজেন্ডা বাস্তবায়নে সক্রিয় হয়ে ওঠে। এগুলোকে তারা দেশপ্রেমের শরবত বানিয়ে জাতিকে গেলাতে চায়। যে দেশের ৪২% মানুষ দারিদ্র সীমার নিচে বাস করে, সে দেশে ১৪ কিলোমিটার দীর্ঘ আল্পনা আঁকা বাতুলতা বৈ নয়। পরিবেশের জন্য পরিচ্ছন্ন হুমকি স্বরূপ এসকল কর্মকান্ডে সরকারের কতিপয় লোকের উৎসাহ জাতিকে লজ্জিত করে।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সহ-সভাপতি আতিকুর রহমান মুজাহিদ, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মুফতি রহমাতুল্লাহ বিন হাবিব, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ ইলিয়াস হাসান, দফতর সম্পাদক এম হাসিব গোলদার, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক প্রিন্সিপাল আ হ ম আলাউদ্দিন, প্রচার সম্পাদক মুহাম্মাদ আবু বকর, সাংগঠ‌নিক সম্পাদক (ঢাকা বিভাগ) মাওলানা আরিফ বিন মে‌হের উদ্দিন, সাংগঠ‌নিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) তাজুল ইসলাম শাহিন, সাংগাঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) মুফতী আহমদ আবদুল জলিল, সাংগঠ‌নিক সম্পাদক (রাজশাহী বিভাগ) মুহাম্মাদ মিনহাজুল ইসলাম, সাংগঠ‌নিক সম্পাদক (সি‌লেট বিভাগ) মুফতি শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী, সাংগঠ‌নিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মুফতি একেএম আবদুজ জাহের আরেফী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন যুব উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক মাওলানা ইউনুছ তালুকদার, শিক্ষা ও সংস্কৃ‌তি সম্পাদক মাওলানা মোরশেদুল আলম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইমতিয়াজ আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মুফতি শেখ মুহা. নুরুন নাবী, শিল্প ও বা‌ণিজ্য সম্পাদক প্রকৌশলী মোঃ এহতেশামুল হক পাঠান, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট বায়েজিদ হোসাইন, তথ্য ও গবেষনা সম্পাদক মুফতী হোসাইন মুহাম্মাদ কাওছার বাঙ্গালী, বিজ্ঞান ও প্রযু‌ক্তি সম্পাদক সাইফুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক ডা. মুহাম্মাদ মিজানুর রহমান, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মোহাম্মাদ তৌফিক ইমাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম, প্রবাসী কল্যাণ সম্পাদক মাওলানা আবুল হাসান রায়হান, সংখ্যালঘু ও নৃ-গোষ্ঠীকল্যাণ সম্পাদক মুফতি মোস্তাফিজুর রহমান, উপ-সম্পাদক মাওলানা শেখ মুহাম্মাদ আমিরুল ইসলাম, কে এম শামিম আহমেদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন দেশের চরম উষ্ণায়ন নিয়ে সরকারের সমালোচনা করে আরো বলেন, সরকার ও সরকারের ক্ষমতার বলতে থেকে কিছু লোক দেশের পাহাড়, বন ও খাল ধ্বংস করে স্থাপনা নির্মানের খেলায় মেতে ওঠার কারণে আজ দেশের আবহাওয়া পরিস্থিতির এই নাজুক অবস্থা। সরকারকে এ বিষয়ে উপযুক্ত পদক্ষেপ নিতে হবে।

এছাড়াও বৈঠকে দফতরভিত্তিক মাসিক প্রতিবেদন পর্যালোচনা, চলমান কর্মসূচিগুলোর তদারকি ও পরবর্তী কর্মসূচি নির্ধারন করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top

সদস্য হতে ফরমটি পূরণ করুন


ইসলামী যুব আন্দোলন-এ যোগদান করতে চাইলে এই ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন।

প্রশ্ন করুন…

ইসলামী যুব আন্দোলন সম্পর্কে যদি আপনার কোনো প্রশ্ন থাকে, তাহলে আমাদেরকে জানাতে পারেন।

যোগাযোগ তথ্য

সদস্য ডাটা এন্ট্রি

শাখা কর্তৃক নবাগত সদস্যদের নিন্মোক্ত ফরমের মাধ্যমে পূরণ করে পাঠাতে হবে

বর্তমান ঠিকানা
স্থায়ী ঠিকানা