কেন্দ্রীয় কার্যালয়

৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা- ১০০০

ফোন

০২-৫৫৭১৪১

ইমেইল

iajbd.2016@gmail.com

কেন্দ্রীয় কার্যালয়

৫৫/বি (৩য় তলা), পুরানা পল্টন, ঢাকা- ১০০০

ফোন

০২-৫৫৭১৪১

ইমেইল

iajbd.2016@gmail.com

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর সাথে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর সৌজন্য বৈঠক

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর সাথে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর সৌজন্য বৈঠক অনুষ্ঠিত

১৩ জানুয়ারি ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাথে ইসালামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কর্মপরিষদের নেতৃবৃন্দের প্রীতি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সাংগঠনিক কাজের সুবিধার্থে ও পারস্পরিক সম্পর্কোন্নয়নের লক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও তার সকল অঙ্গসংগঠনের সাথে সেশনে একবার প্রীতি বৈঠক করে থাকে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ। বার্ষিক পরিকল্পনার আলোকে গতকাল পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিনের উদ্বোধনী বক্তৃতার পর পারস্পরিক পরিচয় ও ব্যক্তিগত সাংগঠনিক অনুভূতি উপস্থাপন করেন উভয় সংগঠনের নেতৃবৃন্দ। এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, সেক্রেটারি জেনারেল মাওলানা খলিলুর রহমান। এরপর ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলামের বক্তব্য ও দোয়ার মাধ্যমে বৈঠকের সমাপ্তি ঘটে।

বৈঠকে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের পক্ষে আরো উপস্থিত ছিলেন সেক্রেটারি জেনারেল মুফতী মানসুর আহমদ সাকী, জ‌য়েন্ট সে‌ক্রেটারী জেনা‌রেল ইঞ্জিনিয়ার শেখ মুহাম্মাদ মারুফ, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মুফতি রহমাতুল্লাহ বিন হাবিব, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ ইলিয়াস হাসান, সাংগঠ‌নিক সম্পাদক (ঢাকা বিভাগ) মাওলানা আরিফ বিন মে‌হের উদ্দিন, সাংগঠ‌নিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাওলানা মুহাম্মাদ মোরশেদুল আলম, সাংগঠ‌নিক সম্পাদক (খুলনা বিভাগ) মুফতী আহমদ আব্দুল জলিল, সাংগঠ‌নিক সম্পাদক (রাজশাহী বিভাগ) মুহাম্মাদ মিনহাজুল ইসলাম, সাংগঠ‌নিক সম্পাদক (ব‌রিশাল বিভাগ) প্রভাষক মাওলানা মুহাঃ আল-আমিন, সাংগঠ‌নিক সম্পাদক (সি‌লেট বিভাগ) মুফতি শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী, সাংগঠ‌নিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মুফতি একেএম আবদুজ জাহের আরেফী এবং সাংগঠ‌নিক সম্পাদক (ফ‌রিদপুর বিভাগ) মাওলানা এস এম আজিজুল হক।

আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুফতি হুসাইন মুহা. কাওছার বাঙ্গালী, প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ মাহবুব আলম, অর্থ সম্পাদক মুহাম্মাদ শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মুহাম্মাদ আবু বকর সিদ্দীক, দফতর সম্পাদক এম এ হাসিব গোলদার, শিক্ষা ও সংস্কৃ‌তি সম্পাদক আ হ ম আলাউদ্দীন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মুফতি শেখ মুহা. নুরুন নাবী, শিল্প ও বা‌ণিজ্য সম্পাদক প্রকৌশলী মোঃ এহতেশামুল হক পাঠান, যুব উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক মাওলানা মুহাম্মাদ ইউনুছ তালুকদার, আন্তর্জাতিক সম্পাদক অ্যাডভোকেট ইমতিয়াজ আহমাদ, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট বায়েজিদ হোসাইন, বিজ্ঞান ও প্রযু‌ক্তি সম্পাদক সাইফুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক ডা. মুহাম্মাদ মিজানুর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম ইমরান, সংখ্যালঘু ও নৃ-গোষ্ঠীকল্যাণ সম্পাদক মুফতি মোস্তাফিজুর রহমান, উপ-সম্পাদক মাওলানা আবুল হাসান রায়হান, মাওলানা আমিরুল ইসলাম প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top

সদস্য হতে ফরমটি পূরণ করুন


ইসলামী যুব আন্দোলন-এ যোগদান করতে চাইলে এই ফরমটি পূরণ করে পাঠিয়ে দিন।

প্রশ্ন করুন…

ইসলামী যুব আন্দোলন সম্পর্কে যদি আপনার কোনো প্রশ্ন থাকে, তাহলে আমাদেরকে জানাতে পারেন।

যোগাযোগ তথ্য

সদস্য ডাটা এন্ট্রি

শাখা কর্তৃক নবাগত সদস্যদের নিন্মোক্ত ফরমের মাধ্যমে পূরণ করে পাঠাতে হবে

বর্তমান ঠিকানা
স্থায়ী ঠিকানা